ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

ভান্ডারিয়ায় দুই দিনব্যাপী শিশু মেলা 

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১৮, ৩০ মে ২০২২ | আপডেট: ১৭:২৩, ৩০ মে ২০২২

পিরোজপুরের ভান্ডারিয়ায় দুই দিনব্যাপী শিশু মেলা শুরু হয়েছে। জেলা তথ্য অধিদপ্তরের আয়োজনে ভান্ডারিয়া  উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ চত্বরে রোববার এ মেলা শুরু হয়। শিশু ও নারী উন্নয়নে যোগাযোগ কার্যক্রম শীর্ষক প্রকল্পের অধীনে শিশু ও নারীদের সম্পৃক্তকরণ এবং সচেতনতাসৃষ্টির লক্ষ্যে এ মেলার আয়োজন করা হয়।

সোমবার (৩০ মে) উপজেলা পরিষদ চত্বরে দুই দিনব্যাপী মেলার আয়োজনে ছিল বর্ণাঢ্য র‌্যলি, চলচিত্র প্রদর্শনী, আলোচনা সভা, সঙ্গীতানুষ্ঠান, চিত্রাংকন প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, রচনা প্রতিযোগিতা এবং মেলায় অংশগ্রহণকারী ১০টি স্টলের মধ্যে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ।

পুরস্কার বিতরণী সভায় পিরোজপুর জেলা তথ্য অফিসের উপ-পরিচালক মো. শাহ আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভান্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক সীমা রানী ধর। এছাড়াও বক্তব্য রাখেন, জেলা তথ্য অফিসার মো. গোলাম মোস্তফা, ভান্ডারিয়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আব্দুল ওহাব, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাঃ আহমদ শফি, উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার মো. নজরুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, আজকের শিশু-ই আগামী দিনের ভবিষ্যৎ। শিশুদের উজ্জল ও সুন্দর ভবিষ্যতের জন্য সরকার বিভিন্ন কর্মপরিকল্পনা গ্রহণ করে থাকে। তাই তাদের মানসিক বিকাশে এই মেলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে জানান তারা। পরে দুই দিনব্যাপী শিশু মেলার শেষ দিনে বিভিন্ন ইভেন্টে বিজয়ী প্রতিযোগি এবং মেলায় অংশ নেয়া দশটি স্টলের মধ্যে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
কেআই// 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি